Current Bangladesh Time
মঙ্গলবার অক্টোবর ২২, ২০১৯ ১১:৪৪ অপরাহ্ণ
Latest News
প্রচ্ছদ  » বরিশাল-বিভাগ » রাঙ্গাবালীতে পুলিশ কনস্টেবলের মরদেহ উদ্ধার 
সোমবার ডিসেম্বর ১৭, ২০১৮ , ১০:২৬ অপরাহ্ণ
Print this E-mail this

রাঙ্গাবালীতে পুলিশ কনস্টেবলের মরদেহ উদ্ধার


 

এম এ ইউসুফ আলী,রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি
পুলিশের ট্রলারের সঙ্গে জেলে ট্রলারের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় নিখোঁজ হওয়া পটুয়াখালীর রাঙ্গাবালী থানার কনস্টেবল মো. ফিরোজ খানের (কং নম্বর ৯৫১) মৃতদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে উপজেলার বুড়াগৌরাঙ্গ নদী থেকে তার লাশটি উদ্ধার করা হয়। নিহত ফিরোজ বরিশাল উজিরপুর থানার শিকারপুর গ্রামের সালাম খানের ছেলে। রোববার রাতে ওই নদীতে মাদকবিরোধী অভিযানে গিয়ে ফেরার পথে এ ঘটনা ঘটে।
রাঙ্গাবালী থানা পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে উপজেলার গহিনখালী সংলগ্ন বুড়াগৌরাঙ্গ নদীতে একটি ট্রলার নিয়ে রাঙ্গাবালী থানার এএসআই ইয়াসিনের নেতৃত্বে তিন সদস্যের একটি টহলদল মাদকবিরোধী অভিযানে যায়। প্রায় দেড় ঘন্টা অপেক্ষা করার পর ওই গোপন সংবাদের সত্যতা না পাওয়ায় ট্রলার নিয়ে থানার উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে বিপরীত দিক থেকে আসা একটি জেলে ট্রলারের (ফিশিং বোট) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পুলিশবাহী ট্রলারটি ডুবে গেলে ইয়াসিন ও কনস্টেবল মিজান সাতরে তীরে আসতে সক্ষম হলেও অস্ত্র ও গুলিসহ ফিরোজ খান নিখোঁজ হন। পরে পুলিশ ও স্থানীয় জেলেদের যৌথ উদ্ধার অভিযানের প্রায় ১৪ ঘন্টা পর ঘটনাস্থলের কাছাকাছি শর্টগান ও ২০ রাউন্ড গুলিসহ ফিরোজের মৃতদেহটি উদ্ধার করা হয়।
এ ব্যাপারে কলাপাড়া ও রাঙ্গাবালী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জালাল উদ্দিন বলেন, পুলিশের তিন সদস্যের একটি দল মাদক উদ্ধার অভিযানে গিয়ে ফেরার পথে দুই ট্রলারের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় দুই পুলিশ সদস্য আহত অবস্থায় তীরে আসলেও ফিরোজকে তখন পাওয়া যায়নি। পরে ঘটনাস্থলে গিয়ে অস্ত্র ও গুলিসহ আমরা ফিরোজের লাশ উদ্ধার করি।

Archives
Image
বড়কাপন টু শ্রীপুর সড়ক দখল করে হাঁসের খামার!
Image
আসামী ছিনিয়ে নিতে এসে বিজিবির গুলিতে নিহত বিএসএফ জওয়ান ; আহত-১
Image
বরগুনার পাথরঘাটায় অগ্নিকাণ্ড প্রতিরোধ মহড়া অনুষ্ঠিত
Image
বরিশালে ইশা ছাত্র আন্দোলনের বিক্ষোভ
Image
২০০ রকমের জুস আইটেম নিয়ে এক্সপার্ট সজীবের আয়োজন(ভিডিও সহ)