Current Bangladesh Time
মঙ্গলবার অক্টোবর ২২, ২০১৯ ১১:৪০ অপরাহ্ণ
Latest News
প্রচ্ছদ  » পটুয়াখালী » পটুয়াখালীতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা।।নিহত-২, আহত-২৩ 
মঙ্গলবার ফেব্রুয়ারি ১৯, ২০১৯ , ৯:৪৫ পূর্বাহ্ণ
Print this E-mail this

পটুয়াখালীতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা।।নিহত-২, আহত-২৩


মাইনুদ্দিন আল আতিক, নিজস্ব প্রতিবেদকঃ পটুয়াখালী বিদ্যুৎ অফিসের সামনে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কে খান পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-জ ০৪-০৭৯১) সোমবার (১৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পার্শ্ববর্তী গাছের সাথে ধাক্কা লেগে উল্টে গিয়ে মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বাসটি গলাচিপা থেকে পটুয়াখালী আসার পথে হেতালিয়া বাঁধঘাট অতিক্রম করার পরে ড্রাইভার বেপরোয়াভাবে গাড়ি চালাতে থাকে। এমতাবস্থায় পটুয়াখালী বিদ্যুৎ অফিসের সামনে এলে উল্টো দিক থেকে একটি অটোরিকশা আসে। তখন সাইড দিতে গিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের গাছের সাথে ধাক্কা লেগে উল্টে পরে যায়।

এ রিপোর্ট লেখার পূর্ব পর্যন্ত ২ জন নিহত ও ২৩ জন আহতের খবর পাওয়া গেছে। আহতদের পটুয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং নিহতদের হাসপাতালের মর্গে রাখা হয়েছে। নিহতের মধ্যে একজন হলো আমতলীর গুলিশাখালী ইউনিয়নের মৃত্যু ভাডু চন্দ্র দাসের ছেলে আনন্দ দাস (৫০)। অন্য জনের নাম জানা যায়নি। আহতদের মধ্যে প্রাথমিক ভাবে শিশু তানহা, নাসরিন বেগম, আশা বেগম, আবুল কাসেম, মোঃ মঞ্জু, আবদুল জলিল, সজিব, আঃ কাদের মাদবর, সাহিদা বেগম, হেলাল, মনিরা বেগম, শাহআলম, রওশন আলী, তাহসিন, দুলাল ও বুশরার নাম জানা গেছে।

এ দিকে আহতদের দেখতে হাসপাতালে ছুটে আসেন জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী। এ সময় তিনি নিহতদের পরিবারকে ২৫ হাজার ও আহতদের পরিবারকে ১০ হাজার করে টাকা দেওয়ার ঘোষণা দেন।

Archives
Image
বড়কাপন টু শ্রীপুর সড়ক দখল করে হাঁসের খামার!
Image
আসামী ছিনিয়ে নিতে এসে বিজিবির গুলিতে নিহত বিএসএফ জওয়ান ; আহত-১
Image
বরগুনার পাথরঘাটায় অগ্নিকাণ্ড প্রতিরোধ মহড়া অনুষ্ঠিত
Image
বরিশালে ইশা ছাত্র আন্দোলনের বিক্ষোভ
Image
২০০ রকমের জুস আইটেম নিয়ে এক্সপার্ট সজীবের আয়োজন(ভিডিও সহ)