Current Bangladesh Time
মঙ্গলবার অক্টোবর ২২, ২০১৯ ১১:৪১ অপরাহ্ণ
Latest News
প্রচ্ছদ  » স্লাইডার নিউজ » কুয়াকাটা তরুণ ক্লাবের উদ্যোগে নুসরাত হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন 
শনিবার এপ্রিল ১৩, ২০১৯ , ১:১৩ অপরাহ্ণ
Print this E-mail this

কুয়াকাটা তরুণ ক্লাবের উদ্যোগে নুসরাত হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন


 

সোহেল মাহমুদ, কুয়াকাটা থেকেঃ যৌন হয়রানির প্রতিবাদ করায় গায়ে ডিজেল ঢেলে পুড়িয়ে দেয়া ফেনীর সোনাগাজীর ইসলামিয়া ফাজিল মাদ্রারাসার আলীম পরিক্ষার্থী নুসরাত জাহান রাফির হত্যাকারীদের ফাঁসির দাবিতে অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন কুয়াকাটা তরুণ ক্লাবের উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৩ এপ্রিল) সকাল ৯.৩০ টায় এই মানববন্ধন শুরু হয় এবং শেষ হয় ১০.৩০ টায়। কুয়াকাটা প্রেস ক্লাব সংলগ্ন এই মানববন্ধনের আয়োজন করেন স্বেচ্ছাসেবী সংগঠন কুয়াকাটা তরুণ ক্লাব।

এসময় মানববন্ধনে অংশগ্রহণ করেন অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন কুয়াকাটা তরুণ ক্লাব, বয়েস ক্লাব, স্পোর্টিং ক্লাব, শুভ সংঘ ক্লাব এবং কুয়াকাটা শিল্পীগোষ্ঠী।

মানববন্ধনে কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সভাপতি ইমতিয়াজ তুসার তার বক্তব্যে বলেন, নুসরাত জাহান-এর হত্যাকারীদের দ্রুত আইনের আওতায় এনে সুষ্ঠু বিচারের দাবি জানান। এসময় কুয়াকাটা পৌর ছাত্রলীগের সভাপতি মুজিবুর রহমান বলেন, সিরাজউদ্দৌলার সন্ত্রাসী বাহিনীকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক। কুয়াকাটা তরুণ ক্লাবের সাধারণ সম্পাদক এইচএম রাসেল বলেন,
আমরা সবাই আবগত আছি ফেনীর সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফির শালিনতাহানি ও অগ্নিদগ্ধ করে হাত্যার মূল হোতা কুখ্যাত সিরাজউদৌলা ও তার দোসরদের দ্রুত গ্রেফতার ও বিচারের আওতায় আনার জন্য আমরা কুয়াকাটা তরুণ ক্লাবের পক্ষে এই মানব বন্ধনের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী ও প্রশাসনকে বিনীতভাবে অনুরোধ করছি এবং আমরা এর সুষ্ঠু বিচার চাই।

এসময় বক্তারা নুসরাতকে যৌন হয়রানি ও অগ্নিসংযোগের মাধ্যমে নৃশংসভাবে হত্যাকারীদের ফাঁসির দাবি করেন ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

উল্লেখ্য, গত ( ৬ এপ্রিল) (শনিবার) সকালে নুসরাত আলিম পরীক্ষা দিতে সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদরাসায় যান। এ সময় মাদরাসার এক ছাত্রী তার বান্ধবী নিশাতকে ছাদের ওপর কেউ মারধর করছে- এমন সংবাদ দিলে তিনি ওই বিল্ডিংয়ের চার তলায় যান। সেখানে মুখোশ পরা চার-পাঁচজন তাকে অধ্যক্ষ সিরাজ উদ দৌলার বিরুদ্ধে মামলা ও অভিযোগ তুলে নিতে চাপ দেয়। নুসরাত অস্বীকৃতি জানালে তারা তার গায়ে আগুন দিয়ে পালিয়ে যায়।

চারদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে বুধবার রাত সাড়ে ৯ টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে মারা যান নুসরাত জাহান রাফি।

Archives
Image
বড়কাপন টু শ্রীপুর সড়ক দখল করে হাঁসের খামার!
Image
আসামী ছিনিয়ে নিতে এসে বিজিবির গুলিতে নিহত বিএসএফ জওয়ান ; আহত-১
Image
বরগুনার পাথরঘাটায় অগ্নিকাণ্ড প্রতিরোধ মহড়া অনুষ্ঠিত
Image
বরিশালে ইশা ছাত্র আন্দোলনের বিক্ষোভ
Image
২০০ রকমের জুস আইটেম নিয়ে এক্সপার্ট সজীবের আয়োজন(ভিডিও সহ)