Current Bangladesh Time
মঙ্গলবার অক্টোবর ২২, ২০১৯ ১১:৩৮ অপরাহ্ণ
Latest News
প্রচ্ছদ  » আন্তর্জাতিক » কঙ্গোতে গাড়িচাপায় পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক নিহত 
সোমবার মে ৬, ২০১৯ , ১১:২৬ পূর্বাহ্ণ
Print this E-mail this

কঙ্গোতে গাড়িচাপায় পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক নিহত


 

নিউজ ডেস্কঃ

কঙ্গোতে একটি লরিচাপায় বাংলাদেশ পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক (এআইজি) রৌশন আরা বেগম নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন। রোববার (৫ মে) কঙ্গোর স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৬টায় এই দুর্ঘটনা ঘটে।

সোমবার (৬ মে) সকালে পুলিশ সদর দফতরের গণমাধ্যম ও গণসংযোগ বিভাগের এআইজি সোহেল রানা বার্তা২৪.কমকে এই তথ্য নিশ্চিত করেছেন

এদিকে, তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন লন্ডন সফররত প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী তার আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

পুলিশ সদর দফতর থেকে জানা যায়, একটি লরি রৌশন আরাকে বহনকারী গাড়িকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। গাড়িতে থাকা পুলিশ সুপার ফারজানা এবং গাড়িচালক গুরুতর আহত হন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত রৌশন জাতিসংঘের শান্তিরক্ষা মিশনে কর্মরত ছিলেন। তিনি ১৯৮৮ সালে পুলিশ ক্যাডারে যোগ দেন। বাংলাদেশ পুলিশের দ্বিতীয় নারী হিসেবে অতিরিক্ত আইজিপি পদে পদোন্নতি পেয়েছিলেন তিনি।

প্রথম নারী পুলিশ সুপার হিসেবে তিনি মুন্সীগঞ্জ জেলায় ১৯৯৮-২০০০ সাল পর্যন্ত দায়িত্ব পালন করেন রৌশন আরা বেগম। এছাড়াও তিনি ডেপুটি কমিশনার, অ্যাডিশনাল কমিশনার এবং ভারপ্রাপ্ত কমিশনার হিসেবে বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটে দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করেন।

বাংলাদেশে পুলিশে অবদানের স্বীকৃতি স্বরূপ দুই বার আইজিপি ব্যাচ এবং বাংলাদেশ সরকারের দ্বিতীয় সর্বোচ্চ পুলিশ পদক (পিপিএম) পেয়েছেন রৌশন আরা বেগম।

Archives
Image
বড়কাপন টু শ্রীপুর সড়ক দখল করে হাঁসের খামার!
Image
আসামী ছিনিয়ে নিতে এসে বিজিবির গুলিতে নিহত বিএসএফ জওয়ান ; আহত-১
Image
বরগুনার পাথরঘাটায় অগ্নিকাণ্ড প্রতিরোধ মহড়া অনুষ্ঠিত
Image
বরিশালে ইশা ছাত্র আন্দোলনের বিক্ষোভ
Image
২০০ রকমের জুস আইটেম নিয়ে এক্সপার্ট সজীবের আয়োজন(ভিডিও সহ)