Current Bangladesh Time
বৃহস্পতিবার নভেম্বর ২১, ২০১৯ ১১:১৯ অপরাহ্ণ
Latest News
প্রচ্ছদ  » লিড-নিউজ » মিথ্যা সংবাদের প্রতিবাদ জানিয়েছেন বিএনপি’র এমপি জাহিদুর রহমান 
সোমবার মে ৬, ২০১৯ , ৫:৩০ অপরাহ্ণ
Print this E-mail this

মিথ্যা সংবাদের প্রতিবাদ জানিয়েছেন বিএনপি’র এমপি জাহিদুর রহমান


 

আবু তাকের বাঁধনঃ“ফখরুল আমাকে চোর বানিয়েছে” শিরোনামে কয়েকটি পত্রিকায় প্রকাশিত একটি সিন্ডিকেট সংবাদের প্রেক্ষিতে ঠাকুরগাঁও ৩ আসনের সংসদ সদস্য ও পীরগঞ্জ উপজেলা বিএনপি’র সভাপতি জাহিদুর রহমান জাহিদ ৫ মে সন্ধায় পীরগঞ্জ উপজেলার সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে কল্পিত ও উদ্দেশ্যমূলক এই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

তিনি বলেন আমি বিএনপিতে ছিলাম, বিএনপিতে আছি এবং বিএনপিতে থাকব। একটি গোষ্ঠী দলের মহাসচিবের সঙ্গে আমার সুসম্পর্ক নষ্ঠ করার উদ্দেশ্যে এবং দলকে ক্ষতিগ্রস্ত করার মানষে এরকম একটি সংবাদ পরিবেশন করেছে। যে ক’টি পত্রিকা এ সংবাদটি পরিবেশন করেছে সেগুলো আওয়ামী ঘরানার।

উল্লেখ্য যে, গত ৪ মে বিকেলে পীরগঞ্জে আয়োজিত এক গণসম্বর্ধনায় বক্তৃতাকালে এমপি জাহিদ বলেছেন, বাংলাদেশের ১০ জন ভাল মানুষের তালিকা করা হলে তাদের প্রথম সারীতে থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি একজন সজ্জন, সৎ, ভদ্র এবং ত্যাগি নেতা। তার মত নেতা পাওয়া ভাগ্যের ব্যাপার। তার বিষয়ে খারাপ মন্তব্য করা আমার পক্ষে অসম্ভব। তার এসব বক্তব্য ভিডিওতে ধারন করা আছে। অথচ তার ১ দিন পরে তার উদ্ধৃতি দিয়ে এরকম ১ টি কাল্পনিক সংবাদ পরিবেশন করে জাতীয় দৈনিক সকালের সময়, অনলাইন সময়ের কন্ঠস্বর, সময়ের আলো, ঠাকুরগাঁওয়ের খবর সহ কয়েকটি পত্রিকা। সব কয়েকটি কাগজের সংবাদটি হুবহু একই। তিনি এহেন সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এমন অপ-তৎপরতা থেকে বিরত থাকার জন্য সাংবাদিকদের প্রতি অনুরোধ জানান।

মতবিনীময় সভায় স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। সাংবাদিকরা বলেন, সংবাদটি পত্রিকা গুলোর ষ্টাফরিপোর্টাররা করেছেন, কার সূত্রে কোথায় কিভাবে কখন তিনি এসব কথা বলেছেন যার সুষ্পষ্ট বিবরন নেই। তাই সংবাদটি নিয়ে বিভিন্ন মহলে মিশ্র প্রতিক্রিয়া সৃস্টি হয়েছে।

স্বাধীনতা উত্তরকাল থেকে ঠাকুরগাঁও-৩ আসনটি আওয়ামীলীগ ও তার শরিকদেও হাতে বন্দি ছিল। এবারই দীর্ঘ আওয়ামীলীগ ও তার জোটের হাত থেকে এই প্রথম নৌকাকে হারিয়ে ধানের শীষ প্রতিক নিয়ে বিজয় লাভ করে জাহিদুর রহমান জাহিদ।

তিনি ৮৮ হাজার ৫১০ ভোট পেয়ে ৩ সাবেক এমপিকে পরাজিত করে নিবার্চিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী জেলা আওামীলীগ নেতা ও সাবেক এমপি ইমদাদুল হক মোটরগাড়ী প্রতিক নিয়ে ৮৪ হাজার ৩৯৫ ভোট পেয়েছেন, অপর দিকে নৌকা প্রতিক নিয়ে মোহাজোটের প্রার্থী ইয়াসিন আলী ৩৮ হাজার ৬২ পেয়েছেন।

Archives
Image
মেয়র হানিফ উড়ালসেতুতে বেপরোয়া গতিতে যানবাহন চলাচল
Image
লোহাগড়ায় ত্রিবার্ষিক সম্মেলন নিয়ে আওয়ামী নেতাকর্মীদের ক্ষোভ
Image
বাঞ্ছারামপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত
Image
রাজাপুরে কমিউনিটি পুলিশিং ডে উদযাপিত
Image
বঙ্গবন্ধুর নামে সড়কের নামকরণ করবে ফিলিস্তিন