Current Bangladesh Time
মঙ্গলবার অক্টোবর ২২, ২০১৯ ১১:৩৮ অপরাহ্ণ
Latest News
প্রচ্ছদ  » স্লাইডার নিউজ » বাংলাদেশের সহজ জয় 
বুধবার মে ৮, ২০১৯ , ১২:১৫ পূর্বাহ্ণ
Print this E-mail this

বাংলাদেশের সহজ জয়


 

রিপোর্ট :- ইব্রাহীম খলিল

তামিম ইকবাল এবং সৌম্য সরকার দুজনের অসাধারণ ব্যাটিংয়ে ওপেনিং জুটিতে এসেছিল ১৪৪ রান। তাদের বিদায়ের পর মুশফিকুর রহিমকে সঙ্গী করে দলকে জয়ের বন্দরে পৌঁছে দিলেন সাকিব আল হাসান। ৩০ বল এবং ৮ উইকেট হাতে রেখেই পৌঁছে যায় টিম টাইগার।

সাকিব ৬১ বলে ৬১ এবং মুশফিক ২৫ বলে ৩২ রানে অপরাজিত থাকেন। বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান ৫৬ বলে তুলে নেন ক্যারিয়ারের ৪১তম হাফ সেঞ্চুরি। এর আগে ৬৮ বলে ৯ চার ১ ছক্কায় গড়া সৌম্যর ইনিংসটি থামে ৭৩ রানে। ১১৬ মিনিট ক্রিজে ছিলেন তিনি। অপর ওপেনার তামিম ইকবাল ১১৬ বলে ৭ চারে ৮০ রান করে তিনি গ্যব্রিয়েলের বলে জেসন হোল্ডারের তালুবন্দি হয়েছেন। অল্পের জন্য ক্যারিয়ারের দ্বাদশ সেঞ্চুরি করতে পারেননি।

এর আগে টস জিতে ব্যাটিংয়ে নামে উইন্ডিজ। ১২৬ বলে ১০ চার এবং ১ ছক্কায় ক্যারিয়ারের দ্বিতীয় সেঞ্চুরি তুলে নেন শাই হোপ। নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেটে ২৬১ রানে শেষ হয় উইন্ডিজের ইনিংস। ৪৯ রানে ৩ উইকেট নিয়ে সফলতম বোলার মাশরাফি। ২টি করে নিয়ছেন মুস্তাফিজ-সাইফ। আর একটি করে উইকেট শিকার করেছেন দুই স্পিনার সাকিব আর মিরাজ।

সংক্ষিপ্ত স্কোর
উইন্ডিজ ২৬১/৯ (৫০ ওভার) হোপ ১০৯, চেজ ৫১, আমব্রিস ৩৮ মাশরাফি ৪৯/৩, সাইফউদ্দিন ৪৭/২, মুস্তাফিজ ৮৪/২, সাকিব ৩৩/১, মিরাজ ৩৮/১
বাংলাদেশ ২৬৪/২ (৪৫ ওভার) তামিম ৮০, সৌম্য ৭৩, সাকিব ৬১, মুশফিক ৩২ চেজ ৫১/১, গ্যাব্রিয়েল ৫৮/১

ম্যান অব দ্যা ম্যাচঃ সাই হোপ

Archives
Image
বড়কাপন টু শ্রীপুর সড়ক দখল করে হাঁসের খামার!
Image
আসামী ছিনিয়ে নিতে এসে বিজিবির গুলিতে নিহত বিএসএফ জওয়ান ; আহত-১
Image
বরগুনার পাথরঘাটায় অগ্নিকাণ্ড প্রতিরোধ মহড়া অনুষ্ঠিত
Image
বরিশালে ইশা ছাত্র আন্দোলনের বিক্ষোভ
Image
২০০ রকমের জুস আইটেম নিয়ে এক্সপার্ট সজীবের আয়োজন(ভিডিও সহ)