Current Bangladesh Time
মঙ্গলবার অক্টোবর ২২, ২০১৯ ১১:৩৯ অপরাহ্ণ
Latest News
প্রচ্ছদ  » বিনোদন » লাবণীকে একাধিক বিবাহিত উল্লেখ করে বিতর্কিত ঘোষণা 
বৃহস্পতিবার মে ১৬, ২০১৯ , ৮:২৭ অপরাহ্ণ
Print this E-mail this

লাবণীকে একাধিক বিবাহিত উল্লেখ করে বিতর্কিত ঘোষণা


 

অগ্রযাত্রা ডেস্কঃ

সোমবার বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির পূর্ণাঙ্গ তালিকা ঘোষণা করা হয়। ওই কমিটিতে উপ-সাংস্কৃতিক সম্পাদক পদ পেয়েছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশে অংশ নেয়া আলোচিত হওয়া আফরিন লাবণী।

এর আগে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন লাবণী। তিনি জবি থেকে বিবিএ (স্নাতক) সম্পন্ন করে বর্তমানে এমবিএতে অধ্যয়নরত। মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গ্র্যান্ড ফাইনালে ‘তিনটি উইশ’ নিয়ে বিচারক ইমির প্রশ্নের হাস্যকর উত্তর দিয়েছিলেন লাবণী। তারপর সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে ব্যাপক ট্রল হয়।

আজ বৃহস্পতিবার লাবণীকে একাধিক বিবাহিত উল্লেখ করে বিতর্কিত তালিকায় যুক্ত করা হয়েছে। ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে ৯৯ জনকে বিতর্কিত দাবি করে নাম প্রকাশ করেছে পদবঞ্চিতরা। বৃহস্পতিবার (১৬ মে) দুপুরে বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে এক সংবাদ সম্মেলনে এ তালিকা প্রকাশ করা হয়।

এই ৯৯ জনের একজন লাবণী।
জামালপুর সদর বাগেরহাটা কলেজ রোডের বাসিন্দা লাবণী। ব্যবসার পাশাপাশি কয়েকটি মিউজিক ভিডিওতেও মডেল হয়েছেন তিনি। জামালপুর কোর্টে গিয়ে ২০১৪ সালের ১৮ আগস্ট বিয়ে করেছিলেন তারা। দুই বছর সংসার করার পর ২০১৬ সালের ১৭ মে ডিভোর্স হয় তাদের। এমনই তথ্য পাওয়া যায়।

তবে বিয়ের কথা অস্বীকার করে লাবণী দাবি করেছেন, আতাউর রহমান আতিকের সঙ্গে তার বিয়ে বা বিচ্ছেদ কোনোটাই হয়নি। দুই বছর সংসার করা তো দূরের কথা, কখনও জামালপুর যাওয়াও হয়নি তার। তবে আতাউর তার পরিচিত বলে জানিয়েছেন তিনি।

তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য কোচিং করতে যখন ঢাকায় আসেন তখন ইডেন কলেজের হোস্টেলে থাকতেন। সেখানে তার রুমমেট ছিলেন সোমা নামে এক মেয়ে। আতিক ছিলেন সোমার পরিচিত। সেই সূত্রে আতিকের সঙ্গে তার পরিচয়।

Archives
Image
বড়কাপন টু শ্রীপুর সড়ক দখল করে হাঁসের খামার!
Image
আসামী ছিনিয়ে নিতে এসে বিজিবির গুলিতে নিহত বিএসএফ জওয়ান ; আহত-১
Image
বরগুনার পাথরঘাটায় অগ্নিকাণ্ড প্রতিরোধ মহড়া অনুষ্ঠিত
Image
বরিশালে ইশা ছাত্র আন্দোলনের বিক্ষোভ
Image
২০০ রকমের জুস আইটেম নিয়ে এক্সপার্ট সজীবের আয়োজন(ভিডিও সহ)