Current Bangladesh Time
সোমবার আগস্ট ২৬, ২০১৯ ১১:৫৬ পূর্বাহ্ণ
Latest News
প্রচ্ছদ  » স্লাইডার নিউজ » মহিপুরে সন্ত্রাসীদের হামলা, ইউপি সদস্য সহ আহত ২ 
বুধবার জুলাই ১৭, ২০১৯ , ৯:৩৪ পূর্বাহ্ণ
Print this E-mail this

মহিপুরে সন্ত্রাসীদের হামলা, ইউপি সদস্য সহ আহত ২


 

এইচ এম মাইনুল ইসলাম টিটু মহিপুর ( পটুয়াখালী ) থেকে :

মহিপুরে কালভার্টে মাছ ধরাকে কেন্দ্র করে সন্ত্রাসীর হামলায় ইউপি সদস্য সহ দুইজন গুরুতর জখম হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে দশটায় মহিপুর থানার ডালবুগ্জ্ঞ ইউনিয়নের মেহেপুরগ্রামের পোলঘাট এলাকার ৪ নং ওয়ার্ড জয় বাংলা ক্লাবকে ২০ হাজার টাকা চাঁদা দিতে আপরগতা প্রকাশ করলে ফারুক হাওলাদার ও ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য বাবুল গাজীকে কুপিয়ে মারাত্মক জখম করা হয়েছে।

আহতের পরিবার সূত্রে জানা যায়, ইউনিয়নের মেহেরপুর গ্রামের মৃতু মোঃ সুলতান হওলাদারের ছেলে ইউনিয়ন যুবলীগের প্রচার সম্পাদক ফারুক হাওলাদার খাঁজুরতালা কালভার্টে জাল পেতে জীবিকা নির্বাহ করত।কিছুদিন পূর্বে জয় বাংলা ক্লাবের সভাপতি মিরাজ আকন ও সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম শাকিল সহ বখাটেরা ফারুক হাওলাদারের নিকট ২০ হাজার টাকা চাঁদা দাবী করে। তাদের কালভার্টে মাছ ধরতে হলে ২০ হাজার টাকা চাঁদা দিতে হবে।

আহত ফারুক হাওলাদার চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তার বিভিন্ন সময়ে হুমকি দিয়ে আসে।ঘটনার দিন জসিম আকনের নেতৃত্বে সোহেল,মিরাজ।,শাকিল, হাবিব, সজিব,মজিদ, মোস্তফা সহ১০-১২ জনের সন্ত্রাসী বাহিনী আহত ফারুক হাওলাদারের উপর হামলা চালায়। আহত ফারুক হাওলাদারকে বাঁচাতে ইউপি সদস্য বাবুল গাজী তাদের বাধা দিতে গেলে তাকেও কুপিয়ে রক্তাক্ত করে । স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় তাদের কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বাবুল গাজীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশালের শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

এ ব্যপারে মহিপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহম্মেদ সাথে যোগাযোগ করলে তিনি জানান, আমি ঘটনাটি শুনছি তবে এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেয়নি। তবে অভিযোগ পেলে সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Archives
Image
মঠবাড়িয়ায় আওয়ামীলীগের ১৫ আগষ্ট ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত
Image
ঝালকাঠিতে অতিরিক্ত ভাড়া আদায়; ভ্রাম্যমান আদালতের অভিযান
Image
র‌্যাব-১০ এর বিশেষ অভিযানে ভুয়া মেজর আটক
Image
প্রখ্যাত কথাসাহিত্যিক শরীফ আহমেদ এর গল্প- ভালোবাসার নীলিমা
Image
প্রখ্যাত কথাসাহিত্যিক শরীফ আহমেদের গল্পঃ “পাহাড়ধ্বস”