Current Bangladesh Time
বৃহস্পতিবার নভেম্বর ২১, ২০১৯ ১১:১৫ অপরাহ্ণ
Latest News
প্রচ্ছদ  » সিলেট » গোয়াইনঘাটে কলেজ শিক্ষার্থীকে উত্যক্ত;প্রতিবাদ করায় বাবার ঠিকানা হাসপাতালে 
রবিবার আগস্ট ৪, ২০১৯ , ৫:৩৫ অপরাহ্ণ
Print this E-mail this

গোয়াইনঘাটে কলেজ শিক্ষার্থীকে উত্যক্ত;প্রতিবাদ করায় বাবার ঠিকানা হাসপাতালে


গোয়াইনঘাপ্রতিনিধিঃ  সিলেটের গোয়াইনঘাটে কলেজ শিক্ষার্থীকে ইভটিজিং করার খবর পাওয়া গেছে। ইভটিজিংয়ের প্রতিবাদ করায় শিক্ষার্থীর বাবার উপর হামলা করেছে ঐ বখাটে।

হামলায় গুরুতর আহত শিক্ষার্থীর বাবা বর্তমানে গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। শনিবার (৩ আগস্ট) বিকেলে গোয়াইনঘাট সিএনজি স্ট্যান্ড সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় স্থানীয় জনতা হামলাকারী ওই বখাটে যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে। আটক বখাটে যুবকের নাম ইলিয়াস মিয়া। সে উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নের পরগণা এলাকার ইছহাক মিয়ার ছেলে। রোববার (৪ আগষ্ট) ঐ বখাটেকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, গোয়াইনঘাট সরকারি কলেজের স্নাতক তৃতীয় বর্ষের এক শিক্ষার্থীকে কলেজে যাতায়তের সময় প্রতিনিয়ত উত্ত্যক্ত করত ইলিয়াস নামের ঐ বখাটে। তার ভয়ে ইদানীং ওই শিক্ষার্থী কলেজে আসা যাওয়া প্রায় বন্ধ করে দিয়েছিলেন ।

সম্প্রতি গোয়াইনঘাট সরকারি কলেজের স্নাতক তৃতীয় বর্ষের পরীক্ষা শুরু হয় । কিন্তু বখাটি ইলিয়াসের ভয়ে পরীক্ষা দেয়ার জন্য ওই শিক্ষার্থী প্রতিদিন তার পিতা আপ্তাব উদ্দিনকে সাথে নিয়ে পরীক্ষা কেন্দ্রে আসেন। প্রতিদিনের ন্যায় শনিবার বিকেলে পরীক্ষা শেষে ওই শিক্ষার্থী বাড়ি ফেরার পথে গোয়াইনঘাট সিএনজি স্টেশন এলাকায় আসেন । তখন ওই কলেজ শিক্ষার্থীর পিতার সামনেই তাকে নিয়ে অশালীন মন্তব্য করে বখাটে ইলিয়াস।

এ সময় আপ্তাব উদ্দিন এর প্রতিবাদ করলে বখাটি ইলিয়াস তাকেও অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে। গালাগালির এক পর্যায়ে ইলিয়াস ক্ষিপ্ত হয়ে আপ্তাব উদ্দিনের ওপর হামলা চালায়। এতে আপ্তাব উদ্দিনের মাথায় গুরুতর রক্তাক্ত জখমপ্রাপ্ত হয়ে আহত হন। পরে সেখান থেকে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় স্থানীয় জনতা বখাটে ইলিয়াস মিয়াকে আটক করে গোয়াইনঘাট থানা পুলিশের কাছে সোপর্দ করেন ।

গোয়াইনঘাট থানার ওসি (তদন্ত) হিল্লোল রায় বিষয়টি নিশ্চিত করে বলেন, বখাটেপনার দায়ে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা। পরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Archives
Image
মেয়র হানিফ উড়ালসেতুতে বেপরোয়া গতিতে যানবাহন চলাচল
Image
লোহাগড়ায় ত্রিবার্ষিক সম্মেলন নিয়ে আওয়ামী নেতাকর্মীদের ক্ষোভ
Image
বাঞ্ছারামপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত
Image
রাজাপুরে কমিউনিটি পুলিশিং ডে উদযাপিত
Image
বঙ্গবন্ধুর নামে সড়কের নামকরণ করবে ফিলিস্তিন