Current Bangladesh Time
মঙ্গলবার অক্টোবর ২২, ২০১৯ ১১:৪৩ অপরাহ্ণ
Latest News
প্রচ্ছদ  » স্লাইডার নিউজ » রাজাপুরে নারী ও শিশুর ওপর পৈচাশিক হামলা; আহত ৩ 
রবিবার সেপ্টেম্বর ১৫, ২০১৯ , ৬:৩৭ অপরাহ্ণ
Print this E-mail this

রাজাপুরে নারী ও শিশুর ওপর পৈচাশিক হামলা; আহত ৩


 

নিজস্ব প্রতিনিধি ঃ
ঝালকাঠির রাজাপুরে পৈতৃক সম্পত্তি থেকে বঞ্চিত কারার লক্ষে দু বোন ও তাদের শিশুর উপর সৎ ভাই ও তাদের সহযোগীরা হামলা চালায় ও তাদের মারধর করে ও বসত বাড়ি ভেঙে ফেলে ও তাদের বসত ঘরের সকল আসবাবপত্র ভেঙে মাটির সাথে গুরিয়ে দেয় হামলাকারীরা। হামলার পর হামলায় আহত দুই বোন ও তাদের ৮ বছরের শিশু কে স্থানীয়রা উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সএ নিয়ে আসে। আহত দুই বোনের মধ্যে বড় বোন উম্মে আসমা সুখী (৩২) তার অবস্থা সংকটপূর্ন দেখে তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজে হাসপাতালে রেফার করে রাজাপুর হসপিটাল ও ছোট কামরুননাহার তুলিকে (২৮) রাজাপুর হসপিটলে ভর্তি করে কর্তব্যরত চিকিৎসক।

এ ঘটনায় বৃহস্পতিবার বিকালে আহত সুখী বাদী হয়ে রাজাপুর থানায় দুই সৎ ভাইয়ের বিরুদ্ধে ১/খিজির হায়াত হোসেন বাদশাহ ও ২/মহারাজ ও সহযোগী ৪/৫ জন এদের বিরুদ্ধে মামলা করেন। পরে পুলিশ সন্ধ্যায় অভিযান চালিয়ে প্রধান আসামি বাদসাহ (৪৫) কে আটক করে।
অভিযোগ সূত্রে যান গেছে, রাজাপুর সেটেলমেন্ট অফিস সংলগ্ন পোস্টমার বাড়ির মৃত আঃ করিম হাং এর সহয় সম্পত্তি তার প্রথম ও দ্বিতীয় স্ত্রীর ছেলেরা ভোগ দখল করলেও তার তৃতীয় ঘরের সন্তানদের সম্পত্তি থেকে বঞ্চিত কারার প্রচেষ্টা চালিয়ে আসছিল। এ নিয়ে বিরোধের জের ধরে গত ১২ সেপ্টেমবার সকাল ৭ টায় আসামী সং ভাই ১/বাদশাহ, ২/মহারাজ ও সম্রাটসহ তাদের সহযোগীরা বাদী সুখীর বাসায় হামলা চালায়, এ সময় ধারল অস্ত্র ও রড দিয়া সুখী ও সুখীর ৮ বছরের শিশু আবিদ ও তুলি কে কুপিয়ে ও পিটিয়ে আহত করে এবং তাদেরও বসত ঘর ভেঙে মাটির সাথে মিশিয়ে দেয় হয়েছে।

এ ব্যাপারে রাজাপুর থানার পুলিশ বলেন, এই ঘটনায় থানায় মামলা রুজু করা হয়েছে এবং ইতিমধ্যে প্রধান আসামি বাদশাহ কে গ্রেপ্তার করা হয়েছে এবং আদালত এ সোপর্দ করা হয়েছে।

এ দিকে আহত পরিবারের সদস্যরা খুব উৎকন্ঠার মধ্যে রয়েছে। আহত দুই বোনের মা আলেয়া বেগম অগ্রযাত্রা পত্রিকা কে বলেন আমরা খুব ভয়ের মধ্যে আছি। আমাদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও বিভিন্ন ধরনের হুমকি দিতেছে। তাই আমি প্রশাসনের উর্ধতন কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করছি আমি ও আমরা পরিবার যেন হয়রানি থেকে মুক্তি পাই এবং আইনি সহয়তা পাই ।

Archives
Image
বড়কাপন টু শ্রীপুর সড়ক দখল করে হাঁসের খামার!
Image
আসামী ছিনিয়ে নিতে এসে বিজিবির গুলিতে নিহত বিএসএফ জওয়ান ; আহত-১
Image
বরগুনার পাথরঘাটায় অগ্নিকাণ্ড প্রতিরোধ মহড়া অনুষ্ঠিত
Image
বরিশালে ইশা ছাত্র আন্দোলনের বিক্ষোভ
Image
২০০ রকমের জুস আইটেম নিয়ে এক্সপার্ট সজীবের আয়োজন(ভিডিও সহ)